অমল কৃষ্ণ পালিত,যশোর প্রতিনিধি: যশোরের অভয়নগর চেঙ্গুটিয়ার ভৈরব নদ থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত শুভ দত্ত (১৪) মহাকল দত্তপাড়ার সুব্রত দত্তের ছেলে।
পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, শুক্রবার (২৮ এপ্রিল)  দুপুর পোনে দুইটায় শুভ তার বন্ধুদের সাথে মহাকাল খেয়াঘাটে পানিতে নেমে গোসল করতে যায়, এসময় পানিতে খেলা করার সময় হঠাৎ শুভকে ডুবে যেতে দেখে নৌকার মাঝি সঞ্জয়। মাঝি দ্রুত ছুটে এসে তাকে উদ্ধার করার চেষ্টা করে ব্যর্থ হন। তাৎক্ষণিক খবর পেয়ে পরিবার ও স্থানীয়রা নদীতে নেমে শুভকে খুঁজতে থাকে। ইতোমধ্যে খবর পেয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র সাব ইন্সপেক্টর মেজবাহূল ফকিরের নেতৃত্বে একটি ইউনিট এসে ঘটনাস্থানে হাজির হয়ে লাশ উদ্ধারের চেষ্টা চালিয়ে যান। পরে খুলনা ডুবরী দলেকে খবর দিলে তাদের ৬ সদস্যের একটি টিম ঘটনাস্থানে হাজির হয়ে মৃতদেহের অনুসন্ধান করতে থাকে দীর্ঘ সময় খুঁজা খুঁজির পর বিকাল ৪ টার দিকে শুভ’র লাশ উদ্ধার করতে সক্ষম হন।
নওয়াপাড়া ফায়ার সার্ভিসের (সাব অফিসার) মেজবাহুল ফকির ও ডুবরী দলের প্রধান সাইদুল ইসলাম, লাশটিকে নওয়াপাড়া পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর তানভীর হোসেন তানুর উপস্থিতিতে পরিবারের হাতে হস্তান্তর করেন।
শুভর এমন অকাল মৃত্যুতে এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এ হৃদয় বিদারক ঘটনায় এলাকাবাসীর মধ্যে চাপা আতঙ্ক বিরাজ করছে।